সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশৃঙ্খলা এড়াতে সিলেটের ১৯ স্থানে পুলিশের চেকপোস্ট

স্টাফ রিপোর্টার ::

শনিবার (১৯ নভেম্বর) সিলেটে বিএনপির পূর্ব নির্ধারিত সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। সমাবেশকে ঘিরে সিলেট জুড়ে সর্তক অবস্থানে রয়েছে পুলিশ। পোশাকধারি পুলিশের পাশাপাশি সাধা পোশাকে নগরজুড়ে দায়িত্ব পালন করছে বিভিন্ন গোয়েন্দা সংস্থা। এই গণসমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা এড়াতে নগরীর প্রবেশপথসহ ১৯টি স্থানে পুলিশের চেকপোস্ট বাসানো হবে।

শুক্রবার দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ সাংবাদিকদের এসব কথা জানান।

তিনি বলেন, সমাবেশকে কেন্দ্র করে সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল প্রস্তুতি নিয়ে রেখেছে। শনিবার সমাবেশের দিন সাদা পোশাকসহ নয় শতাধিক পুলিশ থাকবে সিলেট নগরীতে। চারজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চারটি মোবইল টিম থাকবে।

শনিবার নগরীর সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ আয়োজন করা হচ্ছে। ইতোমধ্যে মাঠে মঞ্চ নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সিলেট নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরীর বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ নানা দাবিতে দলটি আট বিভাগ ও দুই সাংগঠনিক বিভাগে সমাবেশ করছে। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুরে (সাংগঠনিক বিভাগ) সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ ছাড়া আর সব সমাবেশের সময় পরিবহন ধর্মঘট ডাকা হয়েছিল। ময়মনসিংহে ধর্মঘট না থাকলেও যান চলাচল করেনি। সিলেটের সমাবেশের আগে বিভাগের চার জেলা- সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জে ধর্মঘট ডাকা হয়েছে।

আগের অভিজ্ঞতায় সমাবেশে যোগদানে সমস্যায় পড়ার শঙ্কা মাথায় রেখে ইতোমধ্যে বিএনপির নেতা-কর্মী-সমর্থকরা বিভিন্ন জেলা থেকে সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আসতে শুরু করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: